রিদ্মিক কিবোর্ডে জটিল ও যুক্তবর্ণ লেখার কৌশল

রিদ্মিক কিবোর্ডে জটিল ও যুক্তবর্ণ লেখার কৌশল
Posted by Sayeem
Your Ads Here

রিদ্মিক কিবোর্ডে জটিল ও যুক্তবর্ণ লেখার কৌশল।

রিদ্মিক কিবোর্ড কি?

রিদ্মিক কিবোর্ড হচ্ছে বাংলা লিখার একটি জনপ্রিয় কিবোর্ড । যা দিয়ে আমরা মোবাইলে বা পিসি বাংলা লিখি।বাংলাদেশে রিদ্মিক কিবোর্ডের অনেক জনপ্রিয়তা রয়েছে।

রিদ্মিক কিবোর্ড দিয়ে কিভাবে বাংলা লিখা যায়?

এই রিদ্মিক কিবোর্ডে রয়েছে বাংলা জাতীয় ভাষা ও ইংরেজিতে লিখে বাংলা করা যায়।আমরা বাংলাদেশিরা এমন কেউ নাই যে রিদ্মিক কিবোর্ড দিয়ে বাংলা লেখি না।তাই এই রিদ্মিক কিবোর্ড সবার সাথে পরিচিত। 

বাংলা লিখার বর্নগুলো 

এই রিদ্মিক কিবোর্ড কিবোর্ড দিয়ে সবাই বাংলা লেখি।তাই আমি এই রিদ্মিক কিবোর্ডের কিছু বাংলা লিখার সহজ চার্ট দিব ,যা দিয়ে সবাই বাংলা সহজে লিখতে পার।

এইগুলো বাংলা লিখার চার্ট


বাংলা লিখার কিছু কঠিন বানার্ন


আজ আমি তোমাদের মাঝে যে বিষয় টি শেয়ার করছি তা হল রিডমিক কিবোর্ড কিছু কঠিন কিছু বানার্ন সম্পর্কে বলবো।
আসা করি এই সম্পর্কে সবাই জান।জানার কোন শেষ নেই।।বন্ধুরা তোমরা সবাই আমার চেয়ে অনেক বেশি জান।
আমি যা জানি তোমাদের মাঝে শেয়ার করার চেস্টা করি ও করে যাব ইনসায়াল্লাহ।
আমরা অনেক সময় কিবোর্ডে কঠিন বানার্ন লিখতে পারি না।
কিভাবে রিডমিক কিবোর্ড কঠিন কিছু বানার্ন লিখবেন?
আমি screenshot দিয়ে দিব সবাই দেখে নিবেন 


আমি কিছু কঠিন বানার্ন screen shot হিসাবে দিয়ে দিব,সবার হয়তো উপকারে আসতে পারে।



এই নিয়মে সঠিক ভাবে বাংলা লিখাযার এই রিদ্দমিক কিবোর্ড দিয়ে।
Your Ads Here

Your Ads Here

Your Ads Here

Your Ads Here

নবীনতর পোস্টসমূহ নবীনতর পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ

Related Posts

Your Ads Here

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন
Loading comments...